রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে রাজশাহীর নক্ষত্র


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২২ ১০:০৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৩১

নক্ষত্র দানিয়েল। ফাইল ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়েছেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নক্ষত্র দানিয়েল। বর্তমান এ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন তিনি। সম্প্রতি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে এমনটা জানানো হয়।

জানা গেছে, দীর্ঘদিন থেকে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে রাজশাহীতে রাজনীতি করে আসছেন নক্ষত্র দানিয়েল। রাজশাহী মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটির সহঃ সভাপতি ছাড়াও সংগঠনটির বরেন্দ্র কলেজ শাখার সাধারণ সম্পাদক ছিলেন তিনি। ধারাবাহিকভাবে অংশ নিয়েছেন সংগঠনের বিভিন্ন কর্মসূচিতে। এছাড়া শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যায় সাহসিকতার সঙ্গে পাশে দাঁড়িয়েছেন তিনি। দলের প্রতি নক্ষত্র দানিয়েলের আনুগত্য ও কর্মতৎপরতার কারণে তাকে এ পদে মনোনীত করা হয়েছে বলে পত্রে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সহঃ সভাপতি নক্ষত্র দানিয়েল রাজশাহী পোস্টকে বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে জাতির জনকের আদর্শ ধারণ করার মধ্যেই রয়েছে প্রকৃত সার্থকতা। আমি সেই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই কাজ করে যাচ্ছি ছাত্রসমাজের জন্য। তারই ধারাবাহিকতায় ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ও উদ্দেশ্যর সঙ্গে একাত্মতা পোষণ করে জীবনের বাকি সময়টাতে কাজ করে যেতে চাই। স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হতে সাধারণ শিক্ষার্থীদের প্রতি আহবানও জানান তিনি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top