রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সিংড়ায় ছাত্রলীগ নেতার শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০১৯ ০৮:৩০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৭:৫২

ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় মোহন হোসেন নামে ৯ বছরের এক শিশুকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার সকালে এসকে রবিন খান নামক একজনের আইডিতে ভিডিওটি আপ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ছেলে মোহন কিছুদিন আগে পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সঙ্গে ধাক্কা লাগে। এসময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মারধর করে ও কান ধরে উঠবস করায়। ছেলেটির পরিবার দিনমজুর হওয়ায় বিষয়টির প্রতিবাদ করেনি। হঠাৎ করে আজ ১৩ সেকেন্ডের ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনির সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, এটা একটি ফান ভিডিও। মজা করার জন্য ভিডিওটি বানানো হয়েছিল। তার ইমেজ ক্ষুণ্ন করতে কেউ শত্রুতাবশত ভিডিওটি ফেসবুকে দিয়েছে। একটা শিশুকে নির্যাতন ও কান ধরে উঠবস করানোর ফান ভিডিও করা কতোটা যৌক্তিক? এমন প্রশ্নে রনি জানান, এটা অবশ্য ভুল হয়েছে।

সিংড়া থানা পুলিশের ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, ফেসবুকে শিশু নির্যাতনের ভিডিও আমাদের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top