রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


নাটোরে ৩১০ গ্রাম হেরোইনসহ যুবক আটক


প্রকাশিত:
১৪ জানুয়ারী ২০২২ ০৩:৪৪

আপডেট:
১৪ জানুয়ারী ২০২২ ০৩:৪৬

ছবি: আটককৃত আসামী

নাটোরের বড়াইগ্রাম থেকে হেরোইনসহ মাহফুজুর রহমান নিশান (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বনপাড়া বাইপাস মোড় এলাকা থেকে ৩১০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়।

আটক মাহফুজুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার নুনগোলা রহনপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় নাটোরের দিক থেকে আসা তিন আরোহীসহ একটি মোটরসাইকেলকে থামার নির্দেশ দেওয়া। কিন্তু তারা মোটরসাইকেলটি আবারও ঘুরে নাটোরের দিকে দ্রুত গতিতে পালিয়ে যায়। কিন্তু সে সময় মাহফুজুর রহমান নিশানকে র‌্যাব সদস্যরা ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে ৩১০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

র‌্যাব আরও জানায়, আটককৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পলাতক অন্যদেরও ধরার চেষ্টা চালানো হচ্ছে।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top