রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


জায়গা দখলমুক্ত করার দাবিতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলনে


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২১ ০৫:১৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২২:২২

ছবি: সংবাদ সম্মেলন

নাটোরের গুরুদাসপুরের মশিন্দা ইউনিয়নের দড়িবামনগাড়া গ্রামের নিজ ভিটে বাড়িতে দরিদ্র মুনতাজ শাহকে পৈত্রিক ভিটায় থাকতে দিয়েছিলেন মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন ঠান্টু। এখন তার জায়গা থেকে সরছে না তারা। উল্টো মুক্তিযোদ্ধা ঠান্টুর বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যা অপপ্রচার ছড়াচ্ছেন মুনতাজরা। শুধু তাই নয় বিষয়টি ইউএনও অফিস হয়ে গড়িয়েছে থানা পর্যন্ত।

থানার তদন্ত কর্মকর্তা (সহকারি উপ-পরিদর্শক) মো. মঞ্জুরুল ইসলাম জানান, মুনতাজ শাহ’র দায়ের করা অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া যায়নি। এতে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনকে হয়রানি করা হয়েছে।

প্রতিবেশি আলিমুদ্দীন খান বলেন, মুনতাজরা অন্যের জমিতে বসবাস করছেন। সেখানে ঠান্টুর জায়গাও রয়েছে। মাপজোগ করে মুক্তিযোদ্ধা ঠান্টুর জায়গা ছেড়ে দিলেই ফ্যাসাদ মিটে যায়। কিন্ত মুনতাজরা মানছে না। 

এঘটনায় আনোয়ার হোসেন ঠান্টু তার জমি দখল মুক্ত করার দাবিতে শনিবার বেলা ১১টায় নিজ বাড়িতে স্থানীয় গনমাধ্যমকর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। এসময় প্রতিবেশি ইউসুফ আলী, জাহিদুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। 

স্থানীয় মশিন্দা ইউপি চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান বলেন, ভূমি অফিস থেকে মাপজোগ করলেই বিষয়টি নিষ্পত্তি করা সম্ভব। অপরদিকে অভিযুক্ত মুনতাজ বলেন, আমরা খাস জায়গায় আছি। উচ্ছেদ করলে যাবো কোথায় ? 

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top