রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০২:৪২

ছবি: প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে নতুন করে তুলে ধরা, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা ও খেলার সঙ্গে সম্পৃক্ত করাই এই টুর্নামেন্টের মূল লক্ষ্য।

শনিবার বিকেলে উপজেলার আবাদপুকুর উ”চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। আবাদুপুকর ফ্রেন্ডস ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে। প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন সাবেক ছাত্রলীগনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রাব্বানী।
অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সভাপতি নয়গুল সরদারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থ’ত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল।এছাড়াও উপস্থ’ত ছিলেন একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন প্রমুখ।

অনুষ্ঠানটির সলনায় ছিলেন, টুর্নামেন্ট কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন। উদ্বোধনী খেলায় পার-নওগাঁ নব তরুন সংসদ ৫-১ গোলে ভবানীগঞ্জ ফুটবল একাদশকে হারিয়ে বিজীয় হয়। টুর্নামেন্টের মোট ১৬টি দল অংশগ্রহণ করছে।অনেকদিন পর আয়োজিত ঐতিহ্যবাহি এই খেলা দেখার জন্য হাজার হাজার দর্শক টুর্নামেন্টের উদ্বোধনী খেলা উপভোগ করেন।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top