রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মহাদেবপুরে দুদকের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ


প্রকাশিত:
১৫ মার্চ ২০২৩ ০০:০৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৫:৫৫

ছবি: শিক্ষা উপকরণ বিতরণ

নওগাঁর মহাদেবপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে তিনটি বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) উপজেলার কুঞ্জবন বন্দর কারিগরি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ জন, গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের ৫০ জন ও বকাপুর উচ্চ বিদ্যালয়ের ৫০ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে খাতা, কলমদানী, টিফিন বক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

কুঞ্জবন বন্দর কারিগরি বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারি পরিচালক তানভীর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হাশিম আলী।

গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয় ও বকাপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশরে (দুদক) সহকারি পরিচালক নওশাদ আলী। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুবেন চন্দ্র বর্মণের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার ফরিদুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সোলাইমান আলী ও মহাদেবপুর প্রেসক্লাবের সভাপতি আজাদুল ইসলাম আজাদ। স্বাগত বক্তব্য রাখেন গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন মৃধা, বকাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছিন আলী।

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top