রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ফাইলে সই না করায় মেয়রের উপর কাউন্সিলরের হামলা


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২২ ১৩:৪১

আপডেট:
৫ এপ্রিল ২০২২ ১৩:৪৬

ফাইল ছবি

নওগাঁর নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবীর চৌধুরীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ ওঠেছে এক কাউন্সিলরের বিরুদ্ধে। আহত মেয়রকে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) দুপুরের দিকে নজিপুর পৌর ভবনে ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিতুর হামলায় আহত হন বলে দাবি মেয়রের। এ ঘটনায় পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা নিন্দা ও তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

স্থানীয় বাসিন্দা ও পৌরসভায় কর্মরত কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার বেলা ১১টায় পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী পৌর ভবনের নিচতলায় দাফতরিক কাজ করছিলেন। এসময় কাউন্সিলর মিজানুর রহমান মিতু তার কয়েকটি নথিতে স্বাক্ষর না করায় মেয়রের কাছে কৈফিয়ত চান এবং তাৎক্ষণিক সেসব নথিতে স্বাক্ষর করতে বলেন।

এসময় মেয়র রেজাউল কবীর চৌধুরী স্বাক্ষর করতে না চাইলে কাউন্সিলর মিতু মেয়রকে লক্ষ্য করে চেয়ার ছুঁড়ে মারেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে পৌরসভার কর্মকতা-কর্মচারীরা মেয়রকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে নজিপুর পৌর মেয়র রেজাউল কবীর চৌধুরী বলেন, পৌরসভার অনুমোদন ছাড়াই কাউন্সিলর মিতু নিজে কিছু কাজ করেছেন। সেই বিলে আমাকে স্বাক্ষর দিতে বলেন। নিয়মবহির্ভূতভাবে কাজের বিলে আমি স্বাক্ষর দিতে না চাইলে তিনি আমার ওপর অতর্কিত হামলা করেন। ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে কাউন্সিলর মিজানুর রহমান মিতুর সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিটন সরকার বলেন, পৌর মেয়রের সঙ্গে কাউন্সিলরের ঘটে যাওয়া ঘটনাটি অপ্রত্যাশিত। এই ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, আমি বিষয়টি জানার পর হাসপাতালে গিয়ে মেয়রের সাথে কথা বলেছি। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top