রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


যুদ্ধাপরাধী পরিবারের সন্তানকে নৌকার মনোনয়ন দেওয়ায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন


প্রকাশিত:
২৯ নভেম্বর ২০২১ ২৩:৪৬

আপডেট:
২৯ নভেম্বর ২০২১ ২৩:৪৭

ছবি: মানববন্ধন

নওগাঁর পত্নীতলা উপজেলার আসন্ন ঘোষনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যুদ্ধাপরাধী পরিবারের সন্তান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিককে আওয়ামী লীগের প্রার্থী করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (২৮ নভেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও স্বাধীনতার স্বপক্ষে ঘোষনগর ইউনিয়ন বাসীর আয়োজনে নজিপুর বাসস্ট্যান্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।বীর মুক্তিযোদ্ধা ও ঘোষনগর ইউনিয়ন কমান্ডার আবুল কাশেম এর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন , বীর মুক্তিযোদ্ধা নরেন চন্দ্র বর্মন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, প্রমুখ।

এ সময় বীর মুক্তিযোদ্ধা ও ঘোষনগর ইউনিয়ন কমান্ডার আবুল কাশেম বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন করেছি। আমরা আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আবেদন ও জোর দাবি করছি তিনি যেন কোন মতেই স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান আবু বকর সিদ্দিককে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেন। যুদ্ধাপরাধী রাজাকার পরিবারের সদস্যকে নৌকার মনোনয়ন না দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান তারা।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top