রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু


প্রকাশিত:
১৩ মার্চ ২০২১ ০০:৫৪

আপডেট:
১৩ মার্চ ২০২১ ০১:২২

ছবি: সংগৃহীত

নওগাঁর আত্রাইয়ে ভবানীপুর বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত মুদির ব্যবসায়ী সুশান্ত কুমার ঘোষ ঝুন্টু (৫২) নামে এক ব্যক্তি ৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এবিষয়ে আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এখনও কোন অভিযোগ কেউ করেননি। অভিযোগ করলে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, উপজেলার মির্জাপুর গ্রামের মৃত সত্যেনন্দ্রনাথ এর ছেলে সুশান্ত কুমার ঘোষ ঝুন্টু ভবানীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী প্রতিদিনের ন্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে গত রবিবার দিবাগত রাত সাড়ে ৯টার সময় নিজ বাড়িতে ফেরার সময় পথমধ্যে উঁৎপেতে থাকা দুবৃত্তেরা হঠাৎ করেই তার উপর হামলা চালায় এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এমনকি এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে তার পেটে আঘাত করে মারাত্মক জখম করে তারা পালিয়ে যায়।

গুরুত্বর আহত অবস্থায় তার চিৎকারে স্থানীয়রা তাকে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আরপি/ এসআই-২

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top