রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রামেকে একদিনে আরও ৪ জনের মৃত্যু


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৫:৫৩

ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও চারজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করে জানান, ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জের দুজন এবং রাজশাহী ও কুষ্টিয়ার একজন করে মারা গেছেন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের একজন ও কুষ্টিয়ার একজন করোনা পজিটিভ ছিলেন। অন্য দুজন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে।

মৃত চারজনের মধ্যে দুজন পুরুষ ও দুজন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ১৫০ জনের মৃত্যু হলো। হাসপাতালটিতে এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন এবং জুনে ৪০৫ জন মারা গেছেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৭ জন। ছাড়পত্র পেয়েছেন ২২ জন। রোববার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ১১৪ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ২৪০টি।

আগের দিন শনিবার রাজশাহী জেলার মোট ২১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। সংক্রমণের হার ৬ দশমিক ৯৭ শতাংশ।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top