রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


‘নূর’ ছবিতে আরিফিন শুভর নায়িকা ঐশী


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৮

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৭:৫২

ফাইল ছবি

চিত্রনায়ক আরিফিন শুভর নতুন প্রজেক্ট 'নূর'। ছবিটিতে এ নায়ক নির্বাহী প্রযোজকের দায়িত্বেও থাকছেন বলে জানিয়েছেন এর আগে। তবে ছবিটির একটি নমুনা পোস্টার প্রকাশ করা হলেও এতে শুভর বিপরীতে নায়িকা কে থাকছেন তা জানানো হয়নি এখন অব্দি।

শাপলা মাল্টমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এবার জানা গেলো ছবিটিতে শুভর বিপরীতে কে থাকছেন। তিনি ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়া জান্নাতুল ঐশী।

বিশেষ সূত্রের বরাতে নায়িকা ঐশী হচ্ছেন জানার পরই ছবিরি প্রযোজকের সঙ্গে যোগাযগ করা হয়। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, নূর শাপলা মিডিয়ার সিনেমা। আরিফিন শুভকে গতবছরেই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিলো। কিছুদিন আগে নায়িকা নেয়া হয়েছে ঐশীকে।

শনিবার থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার সিনেমা সময়ন্বকারী অপূর্ব রায়। তিনি বলেন, ২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছে। শনিবার সকাল থেকে শুটিং হয়েছে। আরও বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোম্যান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।

‘নূর’ হচ্ছে আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তির এ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top