রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

দৈনিক পৃথিবী সংবাদ এর ১ম বর্ষপূর্তি উদযাপিত


প্রকাশিত:
৩১ ডিসেম্বর ২০২০ ০১:৪৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:১১

কেক কেটে পৃথিবী সংবাদ এর বর্ষপূর্তি উদযাপন


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে বহুল প্রচলিত অনলাইন সংবাদ মাধ্যম দৈনিক পৃথিবী সংবাদ এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টায় শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ এর প্রতিনিধি আব্দুল মজিদের সভাপতিত্বে ও পৃথিবী সংবাদ এর সম্পাদক হাবিবুল বারি হাবিব এর সার্বিক ব্যবস্থাপনায় এবং সাংবাদিক আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাকিব আল রাব্বি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, শিবগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো: আব্দুল আনাম এবং শিবগঞ্জ আদর্শ হাসপাতালের নির্বাহী পরিচালক এবং পৃথিবী সংবাদের অন্যতম পৃষ্ঠপোষক মো. বাবর আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, সিনিয়র সাংবাদিক মো: জালাল উদ্দীন, দৈনিক কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আহসান হাবিব, দৈনিক দিনকালের প্রতিনিধি মোমিনুল ইসলাম বাবু, মোহনা টেলিভিশনের প্রতিনিধি তারেক রহমান, সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহিল বাকি সহ অন্যান্য সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা দৈনিক পৃথিবী সংবাদ এর সাফল্য কামনা করে সাংবাদিকদের সাথে সংবাদ ও সাংবাদিকতা বিষয়ে মতবিনিময়, আলোচনাসহ বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনামূলক বক্তব্য পেশ করেন। বক্তব্য শেষে কেক কেটে পৃথিবী সংবাদ এর বর্ষপূর্তি উদযাপন করেন প্রধান অতিথি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাকিব আল রাব্বি।

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top