রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে নারীসহ গ্রেফতার ৬


প্রকাশিত:
২২ জুন ২০২০ ০৩:২২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৪:৪৮

ছবি: গ্রেফতারকৃত ৬ আসামী

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের অভিযানে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে এক নারীসহ ৬ জনকে গ্রেফতার করে জেল জরিমানা করা হয়েছে। শনিবার দিনব্যাপি জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নম্বর ওয়ার্ডের দরগা পাড়ার মতিন আলীর ছেলে মারুফ আলী (১৮), মসজিদ পাড়ার আবদুল কাদেরের ছেলে সুমন (২৫), একই পাড়ার মৃত রইসউদ্দিনের ছেলে সেন্টু (৪৫), পৌর এলাকার শংকরবাটী বটতলা হাট এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মো. আব্দুল জাব্বার (৫২), সদর উপজেলার ভাগ্যবানপুর গ্রামের জেসমিন (২০) ও চকলামপুর গ্রামের রহমত আলী (২২)।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন জানান, শনিবার দিনব্যাপি পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স জেলার বিভিন্নস্থানে নিয়মিত অভিযান পরিচালনা করে। এ সময় অভিযানে বটতলাহাট থেকে ৫২ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে জাব্বারকে গ্রেপ্তার করা হয়।

একইদিন অপর এক অভিযানে চকলামপুর ভাগ্যবানপুর এলাকায় মাদক বিক্রির অভিযোগে জেসমিন ও রহমতকে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যায় ২জনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এছাড়াও মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় গ্রেফতার করা হয় মারুফ, সুমন ও সেন্টুকে। এসব ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল হক গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদাণ করেন ও জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানা গেছে।

 

আরপি/আআ-২৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top