রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদে ভোলাহাট আ'লীগের সংবাদ সম্মেলন


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২১ ২০:২৪

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ০৬:৪৪

ছবি: সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদে ভোলাহাট উপজেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন করেছে।

রোববার বেলা ১০ টার দিকে ভোলাহাট প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোঃ আশরাফুল হক চুনু। লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৫ অক্টোবর রাত ৯টার দিকে উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর হয়েছে। এ ঘটনার সাথে যারা জড়িত অধিকতর তদন্তের মাধ্যমে প্রকৃত জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ছবির উপর লুঙ্গি পরা এক ব্যক্তি পা দিয়ে চেপে আছে। তাঁকে খুঁজে বের করতে পারলে আসল রহস্য উদঘাটন হবে। নিরীহ ব্যক্তি যাতে ক্ষতিগ্রস্ত না হয় এ ব্যাপারে প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়েছে। জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের এতো বড় অবমাননা মেনে নেয়া যায় না। দ্রুত প্রকৃত জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলী শাহ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল খালেক, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ পিয়ার জাহান, আওয়ামীলীগ নেতা মোঃ আনিসুর রহমান, জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন আয়রনসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top