রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে অটো চালকের মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৪ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৪০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০২:৫৯

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকা থেকে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর এলাকার পুটিমারী বিলের কালভার্টের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে শিবগঞ্জে অটো চালকের মরদেহ উদ্ধার থেকে একটি অটোরিক্সা উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তি উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের আইনুল হকের ছেলে মজলুর রহমান ভাদু (৫৫)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বুধবার সকাল ৮টার দিকে পুটিমারী বিলের কালভার্টের নীচে এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে সকাল সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল সেখান থেকে অটোরিক্সা চালক মজলুর রহমান ভাদুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। মরদেহের শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পাশের একটি রাস্তা থেকে নিহত চালকের অটোরিক্সা উদ্ধার করা হয়। তবে কে বা কারা কি কারণে মজলুকে হত্যা করেছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি এবং এ বিষয়ে পরবর্তী তদন্ত কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ওসি ফরিদ।

আরপি/ এসআই-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top