রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগের ২১ ও ২২তম ব্যাচের ওরিয়েন্টেশন 


প্রকাশিত:
১৯ জানুয়ারী ২০২২ ১০:৫১

আপডেট:
১৯ জানুয়ারী ২০২২ ১০:৫২

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগের ২১ ও ২২তম ব্যাচের ওরিয়েন্টেশন 
 
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম,কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ২১ ও ২২তম ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৮ জানুয়ারি) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের  কাজলা ভবনে স্বাস্থ্যবিধি এই ওরিয়েন্টেশন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়৷
 
এ সময় বিভাগের কো-অর্ডিনেটর শাতিল সিরাজ,প্রভাষক ছালমা জান্নাত,রমজান আলীসহ বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
উক্ত অনুষ্ঠানে জার্নালিজম,কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের কো-অর্ডিনেটর শাতিল সিরাজ বলেন, "সাংবাদিকতা" একটি সৃজনশীল বিষয়। তোমরা যারা এখানে পড়তে এসেছো অবশ্যই তোমরা আলাদা বলেই গতানুগতিক বিষয়ের থেকে আলাদা একটি বিষয়কে বেছে নিয়েছো। এই বিভাগ থেকে তোমারা বিভিন্নভাবে তোমাদের ক্যারিয়ার গঠন করতে পারবে। এই বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা খুবই বন্ধুত্বভাবাপন্ন। তোমাদের সকল প্রয়োজনে সব সময় বিভাগ তোমাদের সাহায্য করবে। তোমাদের সকলেই প্রতিভাবান। সকলের প্রতিভা বিকশিত করতে সকল শিক্ষক তোমাদের সহায়তা করবেন। 
 
বিভাগের নবীন শিক্ষার্থী ফারিয়া জামান সুহানা বলেন,আমার ছোট থেকেই সাংবাদিকতার প্রতি আগ্রহ ছিলো। তারা কিভাবে কাজ করে সেটা জানার প্রবল ইচ্ছা ছিলো।আর এই ইচ্ছা থেকেই আমি সাংবাদিক হওয়ার স্বপ্ন দেখি। আর সেই স্বপ্নকে বাস্তবায়নের জন্যই আমি সাংবাদিকতা বিভাগে ভর্তি হয়েছি। 
এ সময় বিভাগের বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।
 
আরপি/এআর


আপনার মূল্যবান মতামত দিন:

Top