রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


রাবি ‘সি’ ইউনিটের ফল প্রকাশ


প্রকাশিত:
১০ অক্টোবর ২০২১ ২১:৫৬

আপডেট:
১০ অক্টোবর ২০২১ ২৩:৪১

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের (বিজ্ঞান) ফল প্রকাশ করা হয়েছে। রোববার (১০ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘সি’ ইউনিটের প্রধান সমন্বয়ক অধ্যাপক একরামুল হামিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) আগামী ১৩ অক্টোবর দুপুর ১২ টা থেকে ১৮ অক্টোবর রাত ১২টার মধ্যে নির্বাচিত প্রার্থীগণকে অনলাইনে বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এ সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ না করলে ভর্তির জন্য কোনভাবেই বিবেচিত হবে না।

পছন্দক্রম পূরণকারী ভর্তিচ্ছুদের মধ্যে মেধাক্রম অনুসারে প্রথম নির্বাচন তালিকা আগামী ২৩ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে। প্রথম প্রকাশিত মেধা তালিকার শিক্ষার্থীদের ২৫ অক্টোবর থেকে ২৮ অক্টেবরের মধ্যে অফিস চলাকালীন ভর্তির সকল কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এছাড়া ভর্তির সময় প্রার্থীকে পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিষয় পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কশীট ও এইচএসসি’র মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

ভর্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top