রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চারঘাটে মানসুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২১ ০০:৫৬

আপডেট:
১২ জানুয়ারী ২০২১ ০০:৫৭

ফাঁসির দাবিতে মানববন্ধন

রাজশাহীর চারঘাটে শলুয়া দৌলতপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মানসুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকালে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে হত্যাকারীদের ফাাঁসির দাবিতে এ মানববন্ধন পালন করেন উপজেলার দৌলতপুর গ্রামবাসী।

মানববন্ধনের বক্তব্য রাখেন রাজশাহী জেলা আ’লীগের সাবেক সহসভাপতি ও সরদহ সরকারী মহাবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শাহাবুদ্দীন সরকার, ইউপি সদস্য ইমরান আলী, নিহত মানসুরের ভাই হামিদুর রহমান, নিহত’র ছেলে মিজানুর রহমান স্বপন ও স্থানীয় সমাজ প্রধান আশরাফুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন, মানসুর হত্যার গ্রেফতারকৃত আসামী ও তদন্ত স্বাপেক্ষে অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য যে, গত ১৩ ডিসেম্বার দিনগত রাতে চারঘাটের শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে মানসুর রহমান নিজ বাড়িতে দুর্বিত্বের হাতে খুন হন। এব্যাপারে চারঘাট থানায় একটি মামলা দায়ের হলে ঘটনার সঙ্গে জড়িত দুই জন আসামীকে গ্রেফতার চারঘাট মডেল থানা পুলিশ।

এব্যাপারে চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার সঙ্গে আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেটের কাছে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা আসামীরা স্বীকার করেছে। মামলাটি তদন্ত প্রায় শেষ পর্যায়ে এবং অতি অল্প সময়ের মধ্যে মামলার চার্জশীট আদালতে দাখিল করা হবে বলে তিনি জানান।

 আরপি / এমবি-৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top