রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বাঘায় সাফ অনূর্ধ্ব ১৭ ফুটবলারকে সংবর্ধনা


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২২ ০৩:১৬

আপডেট:
২০ অক্টোবর ২০২২ ০৩:২২

ফাইল ছবি

রাজশাহী বাঘায় বাংলাদেশ জাতীয় দল (সাফ) অনুর্ধ্ব ১৭ ফুটবল দলের খেলোয়াড় স্বপন হোসেনকে শ্রীলংকা থেকে এলাকায় ফিরে আসায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে উপজেলা বটমূল চত্তরে এই সংবর্ধনা দেওয়া হয় তাকে ।

এর আগে, তার বাড়ি ফেরার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বাঘায় পৌঁছলে ছাদখোলা জিপে মুর্হুমুহু স্লোগান আর বাদ্যের তালে উৎসবমুখর পরিবেশে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় তাকে । বাংলাদেশ জাতীয় দল (সাফ) অনুর্ধ্ব ১৭ ফুটবল দলের খেলোয়াড় স্বপন হোসেন বাঘা উপজেলা পাকুড়িয়া ইউনিয়নের বলরামপুর গ্রামের বাসিন্দা দুলাল হোসেনের ছেলে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আকতার বলেন, স্বপনের পথচলা সহজ ছিল না। জীবনের সঙ্গে যুদ্ধ করে এই সাফল্যের যাত্রা সবে শুরু হলো, সেটি যেন থেমে না যায়। তার খেলার নৈপূণ্যর মাধ্যমে একদিন বিশ্বজয় করবে বাংলাদেশ।’

এ সময় ভক্তদের উদ্দেশ্যে স্বপন বলেন, ‘আমার খুব ভালো লাগছে, আনন্দ লাগছে। আজ খুশির দিন। সংবর্ধনা দেওয়ার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । বলার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনারা পাশে ছিলেন, ভবিষ্যতেও পাশে থাকবেন। আপনাদের সীমাহীন সমর্থন আগামী দিনেও আমার মনোবল দৃঢ় করবে।’

সংবর্ধনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুয়েল আহম্মেদ, উপজেলার পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ রন্জু, চকরাজাপুর ইউপি ডি এম মনোয়ার হোসেন বাবুল দেওয়ান,বাউসা ইউপি নূও মোহাম্মদ তুফান, রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম, বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্ম্দ আলী দেওয়ান, বাঘা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কোচ জাফর ইকবাল, স্থানীয় কোচ ও সাবেক খেলোয়াড় আব্দুর সাত্তার, স্বপন হোসেনের বাবা দুলাল হোসেন বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা,প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে অতিথিরা স্বপনের হাতে ক্রেষ্ট, নগদ অর্থ, চেকসহ নানা রকম ক্রীড়া সামগ্রী তুলে দেন। 

আরপি/ এসএইচ ০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top