রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নগরীতে শিক্ষিকা হত্যার কয়েক ঘণ্টার মধ্যেই আসামী গ্রেফতার


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২১ ০০:৩২

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২১ ০০:৩৬

ছবি: গ্রেফতারকৃত আসামী

রাজশাহীতে নিজ বাড়িতে সাবেক প্রধান শিক্ষক মায়া রাণী ঘোষকে (৬৮) হত্যার কয়েক ঘণ্টার মধ্যেই আসামীকে গ্রেফতার করেছে আরএমপির বোয়ালিয়া থানা পুলিশ। এসময় গ্রেফতারকৃত ব্যক্তির কাছ থেকে মায়া রাণীর শরীর থেকে খুলে নেওয়া স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত মিলন শেখ (৪০) নগরীর ফুদকিপাড়ার কালু শেথের পুত্র। মঙ্গলবার দিবাগত রাতেই তাঁকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার সকালে নগরীর কুমারপাড়া ঘোষপাড়া মহল্লার নিজ বাড়িতে শ্বাসরোধ করে মায়া রাণী ঘোষকে হত্যা করা হয়। স্বামী-সন্তানহীন মায়া টিনশেডের নিজের বাড়িতে একাই থাকতেন। তিনি নগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি চাকরি থেকে অবসর নেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, মায়া রাণীকে হত্যা করে তাঁর গলার চেইন, হাতের বালা ও কানের দুল নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মিলন। এ জন্য কয়েকদিন থেকেই তিনি বাড়ি ভাড়া নেওয়ার নাম করে মায়ার বাড়ি যান। মঙ্গলবারও তিনি মায়ার বাড়ি যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে মিলন তাঁকে শ্বাসরোধে হত্যা করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যান।

ওসি আরও জানান, ঘটনার পর থেকেই এর সঙ্গে জড়িত ব্যক্তিকে খুঁজতে কাজ করছিল পুলিশ। মঙ্গলবার রাতেই তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁর বাড়ি থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

এছাড়াও একটি মার্কেটের ছাদে তাঁর দেখানো জায়গা থেকে মায়া রাণীর মোবাইল ফোন ও সিম কার্ড উদ্ধার করা হয়। মিলনকে মায়া রাণী হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top