রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

কুষ্টিয়ায় অপহৃত স্কুলছাত্র রাজশাহীতে উদ্ধার


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২০

আপডেট:
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২১

ফাইল ছবি

কুষ্টিয়া থেকে অপহরণের শিকার স্কুলছাত্রকে রাজশাহীতে উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণের পর ওই স্কুলছাত্রকে মাইক্রোবাসযোগে রাজশাহীতে নিয়ে আসে অপহরণকারীরা।

পরে রাজশাহী বাসর্টামিল থেকে কৌশলে পালিয়ে প্রাণে রক্ষা পায় সে। ওই স্কুল ছাত্রের নাম নাসিম (১০)। সে কুষ্টিয়ায় এক স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র ও কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

সোমবার ২২ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রাম থেকে তাকে অপহরণ করে মুখোশধারীরা।

অপহরণের স্বীকার স্কুল ছাত্র বলে, বিকাল ৪ টার দিকে গ্রামের রাস্তা পার হওয়ার সময় একজন মুখোশধারী ব্যক্তি আমার মুখে কাপড় চেপে একটি কালো রঙের মাইক্রোতে করে রাজশাহী নিয়ে আসে। এসময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে রাত ৯টার দিকে রাজশাহী বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসটার্মিনালে মাইক্রোটি থামিয়ে মুখশধারীরা নিচে নামে। পরে গেট খুলে পার্শ্ববর্তী এলাকা শিরোইল কলোনিতে পালিয়ে যায়।

কলোনির ২ নং গলির বাসিন্দা নিজাম উদ্দিন জানান, রাত সোয়া ৯টার দিকে স্কুল ছাত্র নাসিম আমাকে বিস্তারিত জানালে আমি বিষয়টি ওয়ার্ড কাউন্সিলর সুমনকে অবগত করি।

ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, ছেলেটি উদ্ধারের ঘটনা কুষ্টিয়ায় তার পরিবারের নিকট জানানো হয়েছে। এছাড়া ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কাউন্সিলরের সাথেও আমার কথা হয়েছে। আগামীকাল তারা রাজশাহী আসবেন বলে জানিয়েছেন। বর্তমানে স্কুল ছাত্র নাসিম চন্দ্রিমা থানার হেফাজতে আছে বলেও জানান তিনি।

 

 

আরপি / আইএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top